রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের ার বিলের মধ্যে যেয়ে ধর্ষণের অভিযোগে পুলিশ দু’যুবকে গ্রেপ্তার করেছে। রোববার রাতে তাদেরকে সাতক্ষীরার কলারোয়া থানার সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কলারোয়া পৌর সদরের যুগবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে শুভ হোসেন (২২) ও একই পৌরসভার ঝিকরা গ্রামের ডাঃ আমান উল্লাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি (২৪)।

ধর্ষিতার পিতা জানান, ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে যাচ্ছিল। পথিমধ্যে সরকারি কলেজের সামনে এলে গদখালি গ্রামের মনসুর আলীর ছেলে আল গালিব ও আলতাফ হোসেনের ছেলে আল আমিন তার মেয়েকে জোর খরে ধরে নিয়ে কোমল পানীয় খাওয়ায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাড়ি ফেরার পথে তার বমি বমি ভাব এলে সে এক দোকানে পান কিনতে যায়। এ সময় তাকে অভি ও শুভ জোরপূর্বক মোটর সাইকেলে তুলে তেলকাড়ার বিলে নিয়ে যায়। সেখানে তাকে দু’জন মিলে ধর্ষণ করে।

বিষয়টি থানায় অভিযোগ করবে বলায় তাকে হত্যার হুমকি দেওয়া হয়। একপর্যায়ে তাকে মান্দারতলা ব্রীজের সামনে ফেলে রেখে ধর্ষণকারিরা পালিয়ে যায়। খবর পেয়ে স্কুল ছাত্রীর মা ও আকাশ নামের এক যুবক তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির উল গিয়াস বলেন, এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদি হয়ে শুভ, অভি, আল আমিন ও আল গালিবের নাম উল্লেখ করে রোববার থানায় একটি মামলা দায়ের করেছেন। শুভ ও অভিকে গ্রেপ্তার করে সোমাবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(আরকে/এসপি/ডিসেম্বর ২৩, ২০১৯)