চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামে বাবার সাথে হেঁটে সাঁকো পার হওয়ার সময় পানিতে পড়ে সুশান্ত সরকার (৩) নামের এক শিশু নিহত হয়েছে।

বাবার চোখের সামনে হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। নিহত শিশু উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের নারায়ন চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, তিন বছর আগে বন্যার পানিতে ভেঙ্গে যায় বেতুয়ান গ্রামের কাঁচা সড়কটি। সেসময় সড়কটি চলাচল উপযোগী রাখতে ক্ষতিগ্রস্থ স্থানে স্থানীয়রা নিজ উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ করেন। এরপর থেকে এলাকাবাসী স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানকে সড়কটি মেরামত করতে বহুবার আবেদন নিবেদন করেন এলাকাবাসী। কিন্তু ইউনিয়ন পরিষদ থেকে আজ পর্যন্ত সংস্কার না করায় জুঁকি নিয়েই এলাকাবাসাী পারাপার হচ্ছে।

এদিকে উপজেলার বেতুয়ান গ্রামের হালদারপাড়ায় দীর্ঘ ১৫ বছর ধরে হিন্দু সম্প্রদায়ের নামযজ্ঞ ও হরিবাসর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে আসছে। ফলে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষ যোগদান করে।

এই অবস্থায় বৃহস্পতিবার রাতে নারায়ন চন্দ্র শিশু সন্তান সুশান্তকে নিয়ে হরিবাসর অনুষ্ঠান দেখতে যেতে সাঁকো পার হওয়ার সময় নিচে পড়ে যায়। স্থানীয়রা খবর পেয়ে শিশুটি উদ্দার করলেও ঘটনাস্থলেই সে মারা যায়।

(এস/এসপি/ডিসেম্বর ২৭, ২০১৯)