নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের আড়িয়ারা গ্রামে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। একই গ্রামের লাহুক মৃধার ছেলে মুরছালিন মুধা (১৯) ও তার সহযোগীরা তাকে পালাক্রমে রাতভর ধর্ষণ করে। গত শুক্রবার রাতে পুলিশ গণধর্ষণের মূল হোতা মুরছালিনকে (২২) গ্রেফতার করে শনিবার দুপুরেই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে । 

পুলিশ সুত্রে জানা গেছে, মুরছালিন গত মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাতে আড়িয়ারা গ্রামের তের বছরের ওই কিশোরীকে ফুসলিয়ে বাড়ির পাশের একটি ইট ভাটায় নিয়ে যায়। সেখানে কিশোরীকে কৌশলে ঘুমের ওধুষ খাইয়ে অচেতন করে মুরছালিন ও তার সহযোগী নাসির, খায়ের এনামুল, জাকারিয়া ও রাসেল পালাক্রমে রাতভর পালাক্রমে ধর্ষন করে কিশোরীকে ফেলে রেখে পালিয়ে যায় ।স্থানীয়রা গত বুধবার সকালে রক্তাক্ত অবস্থায় আহত কিশোরীকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় গত শুক্রবার রাতে ওই কিশোরীর চাচা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মুরছালিনকে শুক্রবার গভীর রাতে গ্রেফতার করেছে। গতকাল শনিবার দুপুরে ধর্ষিত কিশোরীর ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।
এ দিকে, ওই কিশোরী ডাক্তারী পরীক্ষা শেষে নড়াইলের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃত আসামীকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা চলছে।

(ওএস/এসপি/ডিসেম্বর ২৮, ২০১৯)