নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নয়ন দত্ত (৯) নামে এক শিশু নিহত ও অপর দুইজন আহত হয়েছে। রবিবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে লোহাগড়ার লক্ষীপাশা-মহাজন সড়কের লুটিয়া খালচর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, লক্ষীপাশা স্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী মোটরসাইকেল মহাজন ঘাটে যাবার উদ্দেশে রওনা হয়ে লুটিয়া খালচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী কুমড়ি মধ্যপাড়া গ্রামের রহমান দত্তর ছেলে নয়ন দত্ত নিহত হয়।

এছাড়া মোটরসাইকেল চালক কুমড়ি মধ্যপাড়ার মতিয়ার মোল্যার ছেলে মিরাজুল মোল্যা (১৮) ও অপর আরোহী বাটিকাবাড়ি গ্রামের সাদিয়ার রহমান (১৭) আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে।

লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার নাইমা জানান, হাসপাতালে আনার পূর্বেই নয়নের মৃত্যু হয়েছে। বাকি দুইজনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, ঘটনাস্থল থেকে ট্রলি ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(আরএম/এসপি/ডিসেম্বর ২৯, ২০১৯)