পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : মাদক দ্রব্যের আপব্যাবহার, প্রতিরোধ ও মাদক বিরোধী ব্যাপক জনসাধারণকে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাংশায় উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালি বের হয়ে পাংশা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলায় এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস,মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, ডাঃ তান মোহাম্মদ ইরান, মাধ্যেমিক শিক্ষা কর্মকর্তা এস এম নাসিম আক্তার, শাহজুঁই কামিল মাদ্রাসার সুপার আবু মুছা আশয়ারি, পাংশা মডেলা থানার এস আই মোঃ মামুন আর রশিদ প্রমুখ।

বক্তাগন মাদক এর ক্ষতিকর দিক ও সমাজে এর বিরূপ প্রভাব সম্পর্কে আলোচনা করেন। মাদক গ্রন্থ একটি সন্তানের জন্য পুরো পরিবার ধ্বংস হয়ে যায়। মাদক ব্যাবহারের ফলে সামাজিক অবক্ষয় ও শাররিক ক্ষতির উপর আলোচনা করেন বক্তাগন। কৌতুহলের বসেও কেউ যেন মাদকের দিকে হাত না বাড়ায় সে সম্পর্কে আলোচনা ও সতর্ক করা হয়।

আলোচনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থরা উপস্থিত ছিলেন।

(এস/এসপি/জানুয়ারি ০২, ২০২০)