পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : ৪ ই জানুযারি বাংলাদেশ ছাত্র লীগের প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ পাংশা উপজেলা শাখার আয়োজনে পাংশা উপজেলা আওয়ামীলীগ কার্য়ালয়ে শনিবার সকালে পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফের সভাপতিত্বে ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামাল আল মামুনের সঞ্চালনায় পতাকা উত্তলন র‌্যালি আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে পালিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ,বিশেষ অতিথি ছিলেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী বিশ্বাস,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আব্দুল আল মাসুদ,পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ।

আলোচনা সভায় কলেজ শাখা, পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের ছাত্রলীগ নেতারা বক্তব্য প্রদান করেন। এময় বক্তাগন সংগঠন কে দিক নির্দেশনা প্রদানের জন্য মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমকে ধন্যবাদ প্রদান করেন। বাংলাদেশ ছাত্রলীগ পূর্বের যে কোন সময়ের চেয়ে বর্তমানে সংগঠিত রয়েছে।বাংলাদেশ আওয়ামীলীগ কে এগিয়ে নিতে সহযোগী সংগঠন হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা প্রস্তুত রয়েছে এবং গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করবে।

(এস/এসপি/জানুয়ারি ০৪, ২০২০)