মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা সরকারি কর্মচারী ক্লাবের কার্যনির্বাহী কমিটির শপথ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল দশটায় এ উপলক্ষে উপজেলা সরকারি কর্মচারী ক্লাব মিলনায়তনে নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ অণ্য সদস্যগনকে শপথ বাক্যেপাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন।

অনুষ্ঠানের শুরুতে নবগঠিত কমিটির সদস্যগনকে ফুল দিয়ে বরন করেন কমিটির উপদেষ্টাগন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসেরে উদ্ভিদ সংরক্ষন অফিসার মোঃ গোলাম ফারুকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আবদুস সালাম, উপজেলা প্রকৌশলী মোঃ আজিম উর রশিদ, মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

প্রসঙ্গতঃ এ উপলক্ষে গত ১১ ডিসেম্বর সকলের সর্ব সম্মতিক্রমে উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারি মোঃ মিরাজুল ইসলামকে সভাপতি এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের সহকারি স্বাস্থ্য পরির্দশক মোঃ হালিম সিকদারকে সাধারন সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট্য মির্জাগঞ্জ উপজেলা সরকারি কর্মচারী ক্লাবের কার্যনিবার্হী কমিটি গঠন করা হয়েছে।

(ইউজি/এসপি/জানুয়ারি ০৪, ২০২০)