মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে সময় টিভির নিজস্ব প্রতিবেদক সঞ্জয় কর্মকার অভিজিৎসহ চার জনের বিরুদ্ধে মিথ্যে ও হয়রানিমূলক মামলার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে জেলার গণমাধ্যমকর্মীরা। 

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে মাদারীপুর প্রেসক্লাবের সামনে মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তরা বলেন, ‘ঠিকাদারের কাজের ধীরগতিতে চালু করা যাচ্ছে না মাদারীপুর সদরের আড়াই’শ শয্যার হাসপাতাল। এই সংবাদটি জনসাধারণের দুর্ভোগের কথা তুলে ধরা হয়েছে। এই সংবাদের জন্য মানহানীর মামলা দেয়া হয়েছে। তাই দ্রুত এই মামলা প্রত্যাহারের দাবী জানায়। তা না হলে আগামীতে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে।

মানববন্ধনে বক্তব্য রাখেন মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান ও সাধারণ সম্পাদক বীরমু্িক্তযোদ্ধা জাহাঙ্গীর কবীর, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মো. মাহবুবুর রহমান বাদল ও সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান। এছাড়াও সাংবাদিকদের পক্ষে আরো বক্তব্য রাখেন সেলিম ফরাজী, জহিরুল ইসলাম খান, আয়শা সিদ্দিকা আকাশী প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ২৫ নভেম্বর ঠিকাদারের কাজের ধীরগতিতে চালু করা সম্ভব হচ্ছে না মাদারীপুর সদরের আড়াইশ’ শয্যার হাসপাতাল, এ নিয়ে সংবাদ প্রচার করে সময় টেলিভিশন। এরই প্রতিবাদে প্রতিষ্ঠানটির ঠিকাদার ও জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার পক্ষে ৫ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন শহিদুল ইসলাম খান। এতে বিবাদী করা হয় সময় টিভির বার্তা প্রধান তুুষার আব্দুল্লাহ, প্রধান বার্তা সম্পাদক দানিশ মুজতবা, সংবাদের প্রতিবেদক সঞ্জয় কর্মকার অভিজিৎ ও চিত্র প্রতিবেদক শাহাদাৎ আকনকে।

(এএস/এসপি/জানুয়ারি ০৭, ২০২০)