নাটোর প্রতিনিধি : নাটোরের পাইকোরদোল গ্রাম থেকে শিশু হাসানের মস্তক বিহীন মরদেহ উদ্ধারের ৩ দিন পর মিলেছে তার বিচ্ছিন্ন মাথাটি। 

মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ একই এলাকার একটি রসুনের ক্ষেত থেকে শিশুটির বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে।

নাটোর ডিবি পুলিশের ইন্সপেক্টর সৈকত হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর উপজেলার পাইকেরদোল এলাকার একটি রসুন ক্ষেতে পলিথিন ব্যাগে শিশুর মাথা দেখতে পায় স্থানীয় চাষিরা। তারা বিষয়টি পুলিশে জানালে ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচ্ছিন্ন ওই মাথাটি উদ্ধার করে।
গত ২৯ ডিসেম্বর নিখোঁজ হয় পাইকোরদোল গ্রামের দিনমজুর কৃষক মাজাফফর আলীর ১০ বছরের মানসিক প্রতিবন্ধী ছেলে শিশু হাসান। নিখোঁজের সাতদিন পর গত ৪ জানুয়ারি শনিবার পাইকেরদোল এলাকার একটি বাঁশঝাড় থেকে তার মস্তক বিহীন লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার ঘটনাস্থল থেকে মাত্র ১শ’গজ দূরে বিচ্ছিন্ন ওই মাথাটি পলিথিনে পাওয়া যায়।

তিনি আরো বলেন, মাথাটি ওই শিশুর কিনা তা আরো নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ টেস্ট করা হবে।
এদিকে বিচ্ছিন্ন ওই মাথাটি পলিথিনে মোড়ানো অবস্থায় উদ্ধার হওয়ায় শিশু হাসানকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হয়েছেন এলাকাবাসী সহ তদন্তকাজে নিয়োজিত পুলিশ । কী কারনে শিশু হাসানকে নৃসংশভাবে হত্যা করা হয়েছে সেই রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ।

ডিবি পুলিশের ইন্সপেক্টর সৈকত হাসান সাংবাদিকদের বলেন, আশা করছি খুব শীঘ্রই এই হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন সম্ভব হবে।

(এডিকে/এসপি/জানুয়ারি ০৭, ২০২০)