সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে এক বছরে অনেক সফলতা দেখিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের দ্বিতীয় বার নির্বাচিত সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল।

এক বছরের উন্নয়নমূলক কর্মকান্ডের ১৫৯ নেত্রকোনা-৩ কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকার জনসাধারন আগামী দিনে আলোর পথ দেখছেন।

ইতিমধ্যে উল্লেখযোগ্য যে সব উন্নয়নমূলক কর্মকান্ড হাতে নেয়া হয়েছে এর মধ্যে রয়েছে ৭শ কোটি টাকা ব্যায়ে নেত্রকোনা টু কেন্দুয়া ও আঠারোবাড়ি টু ঈশ্বরগঞ্জ সড়ক উন্নয়ন, ১২ কোটি টাকা ব্যায়ে কেন্দুয়া মডেল মসজিদ নির্মাণ, কথা সাহিত্যক হুমায়ুন আহমেদের হাতে গড়া শহীদ স্মৃতি বিদ্যাপীঠ সহ কেন্দুয়ায় ১০টি শিক্ষা প্রতিষ্ঠান এম.পি.ওভূক্তি করন। এছাড়া বিভিন্ন রাস্তা ঘাট, ব্রীজ কালবার্ট সহ ব্যাপক উন্নয়ন পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। তার নেতৃত্বে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সময়মতো বিদ্যালয়ে আশা যাওয়া শুরু করেছেন শিক্ষকরা।

উন্নয়ন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অসীম কুমার উকিল এম.পি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকাকে উন্নয়নের মহাসড়কে যুক্ত করাই আমার প্রধান লক্ষ্য। আমি চাই পিছিয়ে পড়া এই এলাকাটি উন্নয়নের দিক দিয়ে অনেক দূরে এগিয়ে নিয়ে যাব।

(এসবি/এসপি/জানুয়ারি ০৮, ২০২০)