গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে পান হাটের টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। আজ বুধবার দুপুরে পলাশবাড়ী উপজেলা সদরের হিজলগাড়ি এলাকায় ওই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে  ফারুক (৩০), রাজু (৩০), আবু হোসেন (৫০), মাসুদ (৩২), রঞ্জুর (৪০) নাম জানা গেছে।

স্থানীয়রা জানান, হিজলগাড়ি পান হাটে কালুগাড়ী গ্রামের মৃত-আহম্মেদ আলীর ছেলে ইউপি সদস্য ময়েন মিয়া ও একই গ্রামের ময়নুল হকের ছেলে রঞ্জুর নেতৃত্বে পানহাট পরিচালনায় পৃথক দুটি কমিটি রয়েছে।
পান হাটের টোল আদায়কে কেন্দ্র করে এ দুই কমিটির মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। সকালে উভয় কমিটির লোকজন হাটে টোল আদায় করতে গেলে দুই পক্ষের মধ্যে বাক-বিতন্ডা হয়। এর জের ধরে দুপুরে দুই গ্রুপের সশস্ত্র লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ৭ জন আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পলাশবাড়ী থানার ওসি গোপাল চন্দ্র চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, যে কোন সংঘর্ষ এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।
(এইচআইবি/এএস/আগস্ট ০৬, ২০১৪)