পাবনা প্রতিনিধি : পাবনায় এক ভ’য়া মেজর পরিচয়দানকারীকে আটক করেছে র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। 

আটককৃত ভুয়া মেজর হলেন রাজশাহী জেলার বোয়ালমারী থানার হেমেখা গ্রামের সিরাজ উদ্দিন আহমদ এর ছেলে মাহমুদ হোসেন বাবু(২৭)। মঙ্গলবার রাতে তাকে পাবনার সাথিঁয়া থেকে আটক করে র‌্যাব।

র‌্যাব ১২ পাবনা ক্যাম্প সুত্রে জানাযায়- উক্ত ব্যক্তি সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তিকে চাকুরীর প্রলোভন দেখিয়ে অসৎভাবে অর্থ উপার্জন করে মানুষকে প্রতারনা করে আসছিল। মেজর পরিচয় দানকারী উক্ত ব্যক্তি সাঁথিয়া থানার দাড়ামোধা গ্রামের আব্দুর রাজ্জাক এর মেয়ে মোসাঃ সিমলা খাতুন (১৮) কে সেনাবাহিতে চাকুরী পাইয়ে দিবে বলে ৬,০০০০০/-(ছয় লক্ষ) টাকা নেয়। কিন্তু সে কোনো চাকুরী না দিয়ে তাহার টাকা আত্মসাৎ করে।

এছাড়াও সে মোসাঃ সিমলা খাতুন ও তার পরিবারকে বিভিন্ন আর্থিক প্রলোভন দেখিয়ে মৌখিক ভাবে বিয়ে করে স্বামী-স্ত্রী রুপে একসাথে বসবাস করে তার সাথে অৈেবধভাবে শারীরিক সম্পর্ক করে আসছিল। কিন্তু বিয়ের রেজিষ্ট্রেশন না করে তালবাহানা করতে থাকে ও সে কিছুতেই বিয়ের রেজিট্রেশন ও কাবিল নামায় সাক্ষর করে না বরং বিয়ের বিষয়টা অস্বীকার করলে মেয়ের বাবা-মা ও সাঁথিয়া থানার দাড়ামোধা গ্রামের জনগন একপর্যায়ে আসামীর ভুয়া মেজর পরিচয় জানতে পেরে কৌশলে র‌্যাবকে খবর দিলে র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে সাঁথিয়া থানায় সোপর্দ করে।

তার রিুদ্ধে পাবনা জেলার সাথিয়া থানায় এজাহার দায়ের করা হচ্ছে।

(পিএস/এসপি/জানুয়ারি ০৮, ২০২০)