আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় প্রেট্রোলের আগুনে দগ্ধ হয়েছে মা-ছেলেসহ তিন জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ইসমাইল মিয়ার বসত বাড়ীর রান্না ঘরের চুলার আগুনে পুড়ে মারাত্মক ভাবে দগ্ধ হয়ে তিনজন হাসপাতালে ভর্তি রয়েছে।

জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের চেংগুটিয়া কান্দিরপাড় গ্রামের মৃত ইসমাইর মিয়ার ছেলে বাশাইল মাধ্যমিক বিদ্যালয় এর ৮ম শ্রেনির ছাএ মোঃ ইমামুল মিয়া (১৫) লেখাপড়ার পাশাপাশি সংসারের অভাব মেটানোর জন্য শ্রমিকের কাজ করে আসছিলো।

অন্যান দিনের মত শ্রমিকের কাজ সেরে শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফিরে গোসলের প্রস্তুতি নিচ্ছিল। শীতের কারনে ইমামুল তার মাকে পানি গরম করতে বললে মা আন্না বেগম (৪৫) চুলায় পানি গরম করতে যান। লাকড়ি ভিজা থাকায় আগুন ভাল না জ্বলার কারণে দেরী দেখে ইমামুল ঘরে থাকা বোতল রাখ পেট্রোলের এনে চুলায় ঢেলে দেয়।

পেট্রোলে তাৎক্ষনিক আগুনের শিখা চুলা ছাড়িয়ে ছড়িয়ে পরলে চুলার পাশে অবস্থান করা মা আন্না বেগম, ছেলে ইমামুল মিয়া ও পাশের বাড়ির আশা মিরা বেগম (৫৫) আগুনে ঝলসে মারাত্মক দগ্ধ হয়।
আহতদের উদ্ধার করে গৌরনদী হাসপাতালে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করে উন্নত চিকিসাতসার জন্য রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

চিকিৎসকের বরাত দিয়ে আহতদের স্বজনেরা রবিবার সকালে জানান, আগুনে তাদের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে। তাদের সু-চিকিৎসার খরচ বহন করা পরিবারের পক্ষে সম্ভব নয় জানিয়ে সকলের সাহায্য ও সহযোগীতা কামনা করেছেন।

(টিবি/এসপি/জানুয়ারি ১২, ২০২০)