বিনোদন প্রতিবেদক : মিডিয়ার তিনজন বিখ্যাত শিল্পী তিনটি পেশায় নিয়োজিত তিনজনের মতো করে তিনজন অসম্ভব ব্যস্ত পার করছে এই সময়ে। এত ব্যস্ততার মধ্যেও তিন বন্ধু সব সময় দায়িত্ববোধ থেকে সরে দাঁড়ায়নি। একটুও সুখে দুখে সব সময় তিনজন তিনজনের পাশে এটার প্রমান পাওয়া যায় প্রতিটি জন্মদিনের ছবি দেখলে। ছবি যেন কথা বলে ছবি দেখলেই বোঝা যায় এই তিনজনের মধ্যে রয়েছে অসম্ভব বোঝাপড়ার একটা সম্পর্ক।

দৃষ্টিভঙ্গির সমতা সততা সবকিছু মিলিয়ে তিনজনের তুলনা তিনজনে। এই তিনজনের মধ্যে একজন হচ্ছে ঢালিউড কুইন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস আরেকজন হচ্ছে শুদ্ধ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তারকা নিত্য শিল্পী নিত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ এবং এই সময়ের সবচেয়ে জনপ্রিয় মেকওভার মেকআপ আর্টিস্ট জাহিদ খান।

এই তিনজন কে তিন জনের জন্মদিনে দেখা যায় । বেশ কয়েক বছর যাবত একই রঙের কাপড় পড়ে হাজির হয় তারা জন্মদিনের আড্ডায় অথবা লাইভে। এই জন্মদিনের আয়োজনে থাকে আর অনেক বিশেষ বিশেষ আয়োজন থাকে আরও অনেক শিল্পীদের অংশগ্রহণ। একসঙ্গে তিন জনের সাথে আলাদা আলোচনা করে জানা যায় শুধু এই জন্মদিনে নয় সব সময় একে অপরের সুখে দুখে থাকতে চায় পাশে তারা। এমনকি বৃদ্ধ বয়স এরকম জন্মদিন পালন করতে চাই। এ রকম একই রঙের কাপড় পড়ে সৃষ্টিকর্তা বাঁচিয়ে রাখলে।

(এমএস/এসপি/জানুয়ারি ১৩, ২০২০)