গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের দক্ষিণ পাটোয়া গ্রামের মাহবুবুর রহমানের ছেলে মাসুম(২১) বগুড়া টিএমএসএস টেকনিক্যাল ইনিস্টিউটে  সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করা অবস্থায় ইয়াবা সেবনে আসক্ত হয়ে পড়ে। এক পর্যায়ে দিনে ৮/৯ টি ইয়াবা ট্যাবলেট সেবন শুরু করে। 

এ কারণে কলেজ কর্তৃপক্ষ তাকে কলেজ থেকে বের করে দিলে সে বাড়ি এসে মাদকের টাকার জন্য মা-বাবাকে প্রায়ই মাদক কেনার টাকার জন্য চাপ প্রযোগ করে। নেশার টাকা না পেয়ে এক পর্যায়ে সে বাবা-মাকে মারপিট করা জন্য উদ্যত হলে পরিবারের পক্ষ হতে মাসুমকে মাদক নিরাময় কেন্দ্রে রেখে চিকিৎসা করানো হয়। কিন্তু তাতেও কোনো ফল না হওয়ায় মাসুম বাড়ি এসে পুনরায় মাদক সেবন শুরু করে এবং টাকার জন্য মা-বাবাকে চাপ দিতে থাকে। মা-বাবা টাকা না দিতে চাইলে মাসুম ইয়াবা কেনার টাকার জন্য ইয়াবা কেনা-বেচা শুরু করে।

এমতাবস্থায় রবিবার দিবাগত রাত দেড়টার দিকে গোবিন্দগঞ্জ থানার এসআই আবু বক্কর সিদ্দিক মাসুমের পরিবারের সহায়তায় বাড়ি হতে মাসুমকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬২ হাজার টাকা। এ বিষয়ে থানায় একটি মাদক মামলা দায়ের হয়েছে।

(এসআরডি/এসপি/জানুয়ারি ১৩, ২০২০)