চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর হাটে প্রকাশ্যে দিবালোকে আব্দুল আজিজ (৩২) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। 

পূর্ব বিরোধের জের ধরে শনিবার বেলা ১২টার দিকে শরৎনগর গরু হাটের মধ্যে এ ঘটনা ঘটে।

আব্দুল আজিজ পৌর শহরের চৌবাড়িয়া হারোপাড়া মহল্লার মফিজ সরদারের ছেলে। প্রতিপক্ষ নজরুল ও মাসুদ নামে দুই যুবকের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে আহত ও স্থানীয়রা জানান। নজরুল ও মাসুদ শরৎনগর বাজারের বাসিন্দা আবুল কর্মকারের ছেলে।

আহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরৎনগর গরু হাটের মধ্যে সকাল সাড়ে ১১ টার দিকে আজিজের সঙ্গে নজরুল ও মাসুদের বাকবিত-া শুরু হয়। এসময় মাসুদ ও নজরুলের সাথে আরো দুই যুবক যোগ দেয়। একপর্যায়ে আজিজকে মারধর করে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায় নজরুল ও মাসুদসহ অন্যরা।

পরে স্থানীয় ব্যবসায়ী ও স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে থেকে তাৎক্ষণিক তাকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরাও দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আজিজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে তার স্বজনরা।

আব্দুল আজিজের বড় ভাই শাহিন আলম জানান, গুরুতর আহত অবস্থায় আজিজকে নিয়ে হাসপাতালে দৌড়ানোর কারণে থানায় লিখিত অভিযোগ দিতে পারেননি। তবে থানার ওসিকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা মৌখিকভাবে অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(এস/এসপি/জানুয়ারি ২৫, ২০২০)