চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় নির্যাতিত গৃহবধূ খাদিজা খাতুনকে মারধর করে চুল কেটে দেয়ার ঘটনায় স্বামী শাহেদ ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে শাহেদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত শাহেদ ফকির উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মালেক ফকিরের ছেলে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ওই ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে শুক্রবার বিকেলে স্বামী শাহেদ ফকির, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার পর অভিযান চালিয়ে শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে প্রধান আসামি শাহেদকে গ্রেফতার করে পুলিশ। এরপর শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত: পারিবারিক কলহের জেরে মাদকাসক্ত স্বামী শাহেদ হোসেনের সঙ্গে প্রায়ই ঝগড়া লেগে থাকতো দুই সন্তানের জননী খাদিজা খাতুনের। এর জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে শোবার ঘরে ঢুকে স্বামী, শ্বশুর ও শাশুড়ি মারধর করেন খাদিজাকে। এক পর্যায়ে খাদিজার হাত-পা ও মুখ বেঁধে কাঁচি দিয়ে মাথার চুল কেটে দেয় তারা।

পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করবেনা শর্তে খাদিজাকে ছেড়ে দেয় তারা। শুক্রবার ভোরে খাদিজা বাড়ি থেকে কৌশলে পালিয়ে তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেন এবং ঘটনা খুলে বলেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার সমকালে “ভাঙ্গুড়ায় গৃহবধূর চুল কেটে দিল স্বামী ও শ্বশুর-শাশুড়ি” শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে।

(এস/এসপি/জানুয়ারি ২৫, ২০২০)