আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমীর ১০১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দুই দিন ব্যাপী ৬০তম বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে সাতটায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর (বিএইচপি একাডেমী) ১০১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিদ্যালয় প্রতিষ্ঠাতা ভেগাই হালদার এর সমাধীতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমতির সভাপতি সুনীল কুমার বাড়ৈ, শহীদ সুকান্ত আবদুল্লাহ কলেজের অধ্যক্ষ রনজিত বাড়ৈ খোকন।

অন্যদিকে রবিবার সকালে উপজেলা সদরের একমাত্র বালিকা বিদ্যালয় শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের (এসএম বালিকা বিদ্যালয়) দুই দিন ব্যাপী ৬০তম বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ননী গোপাল সমদ্দারের সভাপতিত্বে ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা উদ্ধোধন পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নিমাই চন্দ্র দাস, শিক্ষক গৌরাঙ্গ লাল বাড়ৈসহ শিক্ষক মন্ডলী ও অভিভাবকগন।
ক্রিড়া প্রতিযোগিতায় ২০টি ইভেন্টে বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে।

(টিবি/এসপি/জানুয়ারি ২৬, ২০২০)