কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনে পটুয়াখালীর কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চেীধুরী সড়কের ক্লাব কার্যালয়ের সামনে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচীর উদ্ধোধন করেন কলাপাড়া সহকারি পুলিশ সুপার আহম্মদ আলী ও প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবীর।

এরপর পৌর শহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধাস সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ শেখ কামাল অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস কে রঞ্জনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া সহকারি পুলিশ সুপার আহম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন শিক্ষক ও সাংবাদিক মো. আব্দুল খালেক, কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, অধ্যক্ষ সাইদুর রহমান, প্রভাষক মঞ্জরুল আলম, নেছারউদ্দিন আহমেদ টিপু প্রমুখ।

সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জ্ঞাপন করেন অতিথিরা। অনুষ্ঠানে কলাপাড়া স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মেধাবী এক দরিদ্র দৃষ্টি প্রতিবন্ধীকে এইচএসসির পাঠ্য বই প্রদান করা হয় সংগঠনের পক্ষ থেকে।

(এমকেআর/এসপি/জানুয়ারি ২৭, ২০২০)