নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে ছেলে বিপ্লব খুন হওয়ার   দের মাস পর বাবা মো. উজ্জল মিয়া (৩৮) আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের লক্ষিদিয়া গ্রামে। সে ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত. বুদ্দু মিয়ার ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে উজ্জল মিয়ার লাশ উদ্বার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লক্ষিদিয়া গ্রামের শোভা মিয়ার কাঠ বাগানের একটি গাছের সাথে পড়নের কাপড় দিয়ে গলায় ফাঁশ লাগিয়ে আত্মহত্যা করে। এলাকাবাসী থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল জানান, মঙ্গলবার সন্ধ্যায় ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত. বুদ্দু মিয়া ছেলে মো. উজ্জল মিয়া নামের এক ব্যক্তির আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তাহার উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১৭ই ডিসেম্বর ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের উজ্জল মিয়ার ছেলে বিপ্লব (১৮) ধুবড়িয়ার কুষ্টিয়া গ্রামের সরিষা ক্ষেত থেকে গলা কাটা লাশ পাওয়া যায়। মো. বিলের পাশে উজ্জল মিয়ার ছেলে বিপ্লব হত্যা মামলার বাদী ছিলেন।

(আরএস/এসপি/জানুয়ারি ২৯, ২০২০)