আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : শনিবার অনুষ্ঠিত হবে ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচন। বৃহস্পতিবার মধ্য রাত থেকে বন্ধ হয়ে যাচ্ছে প্রার্থীদের সকল প্রচার প্রচারণা। তাই শেষ মুহুর্তে আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল সমর্থিত মেয়র প্রার্থী, কমিশনার ও সংরক্ষিত কমিশনার প্রার্থীদের প্রচার প্রচারনায় এখন তুঙ্গে। গোটা রাজধানী জুড়ে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ। প্রচারনার শেষ দিকে প্রার্থী ও তাদের সমর্থকেরা স্থানীয় সমস্যা সমাধানসহ নগরবাসীর স্থায়ী সমস্যা সমাধান ও সেবা প্রদানের আশ্বাস দিয়ে বিভিন্ন কৌশলে নেমে পরেছেন সাধারণ ভোটারদের মন জয় করতে। সাধারণ ভোটারের মন জয় করে মাঠে নিজের পছেন্দের প্রার্থীর জয়লাভ করতে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বৈরী আবহাওয়া উপেক্ষা করেও ভোটারদের কাছে টানতে শেষ সময়ে প্রচারনায় মাঠে নেমেছেন আওয়ামী লীগ মনোনীত ঢাকা মহানগর দক্ষিনের মেয়র প্রার্থী ব্যারিষ্টার ফজলে নূর তাপসের সমর্থকেরা।

তাপসের সমর্থনে গত দশ দিন যাবত ঢাকায় অবস্থান করা বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির নেতারাও চালিয়েছেন দিনভর ব্যাপক প্রচারনা। শেষ সময়ে প্রচারনার অংশ হিসেবে বুধবার সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টির বৈরী আবহাওয়া উপক্ষো করে ৩৬ ও ৩৭নং ওয়ার্ডের শাখারী বাজার, তাঁতী বাজার এলাকায় লিফলেট বিতরণ করে ভোটারদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।

উল্লেখিত সড়কের ব্যবসায়ী, সাধারণ ভোটারদের মাঝে লিফলেট বিতরন করে ভোটারদের সাথে তাপসের জন্য ভোট প্রার্থনা করেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, আব্দুস ছাত্তার মোল্লা, ফরহাদ তালুকদার, কেএম আজাদ রহমান, কাজী আওলাদ হোসেন, রেমন ভূইয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, ইলিয়াস তালুকদার, বিপুল দাস, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা কাজী রিয়াজ, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়াসহ আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

(টিবি/এসপি/জানুয়ারি ২৯, ২০২০)