গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। আহত হযেছে আরো ৩ জন।

বুধবার (২৯ জানুয়ারি) ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে রাবিয়া খাতুন (৬৫) নামক নারী নিহত হয়। গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর অটোরিকশা চালক ময়মনসিংহের সুতিরপাড় এলাকার রফিকুল ইসলাম (৪৫), গৌরীপুর উপজেলার উজান কাশিয়ারচর গ্রামের সাহেরা খাতুন (৪০) ও লাল মিয়া (৫০) মারা যায়। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিউলী আক্তার (২৫), জুলেখা আক্তার (৪০)সহ তিনজন।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শফিকুর রহমান জানান, দূর্ঘটনার খবর পেয়ে সাব-অফিসার মোঃ জয়নাল আবেদিনের নেতৃত্বে ফায়ার কর্মিরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে।

তিনি জানান, গুরুত্বর আহত ৬জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেয়ার পর চালক রফিকুল ইসলাম (৪৫), গৌরীপুর উপজেলার উজান কাশিয়ারচরের সাহেরা খাতুন (৪০) লাল মিয়া (৫০) মারা যায়। আরো ২জনের অবস্থা আশংকাজনক।

প্রত্যক্ষদর্শী চরশ্রীরামপুরের আবুল কাসেম জানান, ইটভাটার মাটি নেয়ার দুটি হ্যান্ডট্রলি রাস্তার বাম পাশে প্রতিযোগিতা করে ময়মনসিংহের দিকে যাচ্ছিলো। এসময় কিশোরগঞ্জগামী যাত্রীবাহী বাস এমকে সুপারের লামিয়া এন্ড সাদ পরিবহনের সঙ্গে ময়মনসিংহগামী ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬০উর্ধ্ব এক নারী নিহত হন। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ জয়নাল আবেদিনের নেতৃত্বে ফায়ারকর্মীরা আহত ও নিহতদের উদ্ধার করে। এসময় রাস্তার দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করে। ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(এস/এসপি/জানুয়ারি ২৯, ২০২০)