রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উপ-শহর নেকমরদ আইডিয়াল স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানটির আয়োজনে শনিবার স্কুল চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ঐ শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক কাজী মাকসুদুর রহমানের সভাপতিত্বে ও অধ্যক্ষ শাহজালাল জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী।

গেষ্ট অব-অনারের বক্তৃতা করেন র‌্যাব-২ এর উপ-সহকারী পরিচালক ইকরামুল হক চৌধুরী অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আল্লামা আল ওয়াদুদ বিন নুর আলিফসহ প্রমুখ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হক জেলা পরিষদ সদস্য আব্দুল কাদের প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার সম্পাদক আনোয়ার হোসেন আকাশ।

আলোচনার পূর্বে বিদ্যালয়ে শতভাগ উপস্থিতি, জেএসসিতে ভাল ফলাফল কারীদের সংবর্ধিত ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দিয়ে নবীনদের বরণ করে নেওয়া হয় এবং আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। পরে স্কুল চত্বরে শিক্ষার্থীদের অংশ গ্রহণে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(কেএ/এসপি/ফেব্রুয়ারি ০১, ২০২০)