গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে লম্পট লাজু মিয়া (৩০) কে গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসী ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। 

বৃহস্পতিবার সকালে উপজেলার গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের কোচাশহর বাজারে এ অবরোধ করা হয়। লাজু মিয়া উপজেলার কোচাশহর ইউনিয়নের দক্ষিণ শোলাগাড়ী গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে। তিনি সেনা বাহিনীতে কর্মরত ছিলেন।

বিক্ষুব্ধরা জানান, লাজু মিয়া পার্শ্ববর্তী হরিপুর গ্রামের আজাল শেখের ছেলে উজ্জল হকের স্ত্রী গৃহবধূ নাজমিন বেগম (২২) এর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। এরই জের ধরে ১লা জানুয়ারী নববর্ষের রাত ৯ টার দিকে লাজু মিয়া মোটর সাইকেল নিয়ে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতে তার বাড়ীর পাশের বাঁশ ঝাড়ে যায়।

বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন গণধোলাই দিলে লাজু মটরসাইকেল রেখে পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য গ্রাম্য শালিশ বৈঠক হলেও অমিমাংসিত থেকে যায়। গ্রাম্য শালিশে লম্পট লাজু’র বিচার না পেয়ে নাজমিনের পরিবার ও বিক্ষুদ্ধ স্থানীয় জনগণ আজ এই সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে প্রায় ১ ঘন্টা পর অবরোধকারীরা অবরোধ তুলে নেয় ।

এদিকে, ওই গৃহবধূর মা লাভলী বেগম জানান, এ ঘটনায় দুপুরের দিকে স্থানীয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্থানীয় থানায় একটি অভিযোগ দিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(এসআরডি/এসপি/ফেব্রুয়ারি ০৬, ২০২০)