মাদারীপুর প্রতিনিধি : কাওরাকান্দি-মাওয়া নৌরুটে মাওয়ায় লঞ্চ ডুবির ঘটনায় মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী সবুজের মা, স্ত্রী, ছেলে ও স্ত্রীর ভাই নিখোঁজ রয়েছে। সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত তাদের কোন খবর পাওয়া যায়নি।

কালকিনি উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী সবুজের বড় ভাই কাজী হুমায়ন কবীর সূত্রে জানা গেছে, সোমবার সকালে তারা কালকিনি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। কাওরাকান্দি গিয়ে পিনাক-৬ নামের লঞ্চে তারা ৬ জন উঠে। সে আর তার ছোট বোন জামাই নদীর পারে উঠতে পারলেও তার মা হিরোন নেছা (৬৫), চেয়ারম্যানের স্ত্রী ময়না আক্তার তৃষা (২৫), ছেলে তৌফিকুর নূর (১), স্ত্রীর ভাই আল-আমিন (৩০) উঠতে পারেননি।

কাজী হুমায়ন কবীর আরো জানায়, আমার ভাই ডাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী সবুজ অসুস্থ্য থাকায় সে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে। তাকে দেখার জন্যই আমরা সবাই মিলে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। কিন্তু আমাদের আর ঢাকায় যাওয়া হলোনা। এখন পর্যন্ত সবুজকে এই খবর দেয়া হয়নি।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা গেছে, দুই পরিবারে চলছে শোকের মাতম। চেয়ারম্যান সবুজ কাজীর বাবা তার নিজ ঘরে নির্বাক হয়ে বসে রয়েছেন। কোন কথা বলতে পারছেনা। শুধু মানুষের দিকে তাকিয়ে থাকে।

(এসএএস/অ/আগস্ট ০৭, ২০১৪)