রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মরিয়ম ভাট মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুর উদ্দিন ভাট শিপলুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন- রায়পুর সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার স্পিনা রানী, থানার ওসি তোতা মিয়া, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা টিপু সুলতান, উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া ও স্থানীয় চেয়ারম্যান শাহজাহান কামাল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ প্রমুখ।

এসময় সহকারী পুলিশ সুপার স্পিনা রানী বলেন, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন। বিজয়ী হওয়াটা বড় কথা নয়, খেলাধুলায় অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় ব্যাপার। তাই অংশগ্রহনকারী সকল খেলোয়াড়দের আমি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


(এস/এসপি/ফেব্রুয়ারি ১২, ২০২০)