নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১মিনিটে শহীদ বেদীতে রাষ্ট্রের পক্ষে ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলামের পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। 

পরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), নাগরপুর প্রেসক্লাব, সকল রাজনৈতিক সংগঠনের অঙ্গ ও সহযোগি সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন । দিন ব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে সকালে উপজেলা ক্যাম্পাস থেকে প্রভাত ফেরি বের করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত প্রভাত ফেরিতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা ) ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম বিথী, মুক্তিযোদ্ধা নীরেন্দ্র নাথ পোদ্দার প্রমূখ।

(আরএস/এসপি/ফেব্রুয়ারি ২১, ২০২০)