বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এফডিসি এখন ব্যস্ত বাৎসরিক পিকনিক নিয়ে। প্রতি বছরই চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ম মেনে পিকনিকের আয়োজন করে আসছে। এ বনভোজনে অংশ নেয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা। বছরের এই দিনটিতে সবাই মেতে ওঠেন আনন্দ-উল্লাসে। এবারও তার ব্যতিক্রম নয়। আগামী ২৯ ফ্রেব্রুয়ারি শিল্পী সমিতির বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হবে। এবারও গাজীপুর মেঘবাড়ী রিসোর্টে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির পিকনিক। বাৎসরিক পিকনিক উপলক্ষে জমকালো আয়োজনের পরিকল্পনা করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী ২৫ ফ্রেব্রুয়ারি থেকে এফডিসিতে মহড়ায় অংশ নেবে দেশের নামকরা সকল শিল্পীরা।

বনভোজন নিয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, পিকনিকে নবীন-প্রবীণ চলচ্চিত্র শিল্পীদের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হবে পিকনিক স্পট। সেখানে হাজির থাকবেন নায়ক-নায়িকারা।

চলতি মাসের ২৯ ফ্রেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে এ পিকনিক। এ বছরের পিকনিকে সর্বাধিক শিল্পীদের অংশগ্রহণ নিশ্চিত করা হবে বলেও জানিয়েছেন শিল্পী সমিতির এ নেতা। বিশেষ করে সিনিয়র শিল্পীদের অংশগ্রহণের ব্যাপারে বেশি গুরুত্ব দেয়া হবে বলেও জানিয়েছেনে তিনি।

(এমএস/এসপি/ফেব্রুয়ারি ২৩, ২০২০)