লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় দু’জন স্বর্ণ ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আহত ব্যবসায়ীদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনার পর লোহাগড়া বাজারের স্বর্ণ ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া বাজারের রায় জুয়েলার্সের ম্যানেজার রতন সাহা (৫৮) ও দোকানের কর্মচারী অমল বৈরাগী (৪০) গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে পোদ্দার পাড়া সার্বজনীন পূজা মন্ডবের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত ৩/৪ জনের একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করে। তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহতদের কে প্রথমে লোহাগড়া হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হওয়ায় রাতেই খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসী হামলার পর লোহাগড়া বাজারের স্বর্ণ ব্যবসায়ীদের মধ্যে চরম আতংক বিরাজ করছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সুবাস বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি, তবে সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে।

(আরএম/এটিআর/আগস্ট ০৮, ২০১৪)