আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত করতে ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু ও স্বাধীনতা যুদ্ধের ইতিহাস লেখা বই বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জেলার গৌরনদী উপজেলার শরিফাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ী প্রতিযোগি ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে এসব বই বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে বই বিতরণ করেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম শিকদার, মাহিলাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি একেএম মিজানুর রহমান।

বক্তব্য রাখেন সাবেক প্রধানশিক্ষক মোঃ দাদন আলী, ইউপি সচিব সৌরভ ভট্টাচার্য, সমাজসেবক লোকমান আকন, উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম সঙ্গীত, শিক্ষক দিদারুল ইসলাম সোহেল প্রমুখ।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ২৫, ২০২০)