আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় পুলিশ অভিযান চালিয়ে রাজিহার বাজারের চৌরাস্তা মোড় থেকে ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। 

এসআই এসআই সাহাবুদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে রাজিহার ইউনিয়নের বসুন্ডা গ্রামের আটক শাহ আলম সিকদারের ছেলে মাসুম সিকদারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, নং-১২(২৭.২.২০)। শুক্রবার গ্রেফতারকৃত মাসুম সিকদারকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে এসআই সাহাবুদ্দিন বৃহস্পতিবার দুপুরে সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সঙ্গিয় ফোর্স নিয়ে উপজেলার রাজিহার ইউনিয়নের রাজিহার বাজারের চৌরাস্তা মোড় থেকে ওই ইউনিয়নের বসুন্ডা গ্রামের শাহ আলম সিকদারের ছেলে মাসুম সিকদার, একই গ্রামের বাদল হোসেন তালুকদারের ছেলে আল আমীন তালুকদার ও রাজিহার গ্রামের ছালেক হাওলাদারের ছেলে শরীফ হাওলাদারকে মোটরসাইকেলের ব্যাক লাইটের মধ্য থেকে দুই পিচ ইয়াবাসহ আটক করেন।

আটককৃতদের পুলিশী জিজ্ঞাসাবাদে মাদকের সাথে সম্পৃক্ততা না পাওয়ায় হোসেন তালুকদারের ছেলে আল আমীন তালুকদার ও ছালেক হাওলাদারের ছেলে শরীফ হাওলাদারকে বৃহস্পতিবার রাতেই ছেড়ে দেয় পুলিশ। আটক মাসুম সিকদার ফুল্লশ্রী গ্রামের আনোয়ার ফকিরের ছেলে রিয়ন ফকিরের কাছ থেকে মোটরসাইকেল ভাড়া নিয়ে যাত্রী পরিবহন করত।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ২৮, ২০২০)