কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : প্রকৃত শিক্ষাই নৈতিকতার উৎস। শিক্ষার্থীদের মূল উদ্দেশ্য হওয়া উচিত নৈতিকতা ও মূল্যবোধ জাগ্রত করে জীবনের ক্যারিয়ার ও লক্ষ নির্ধারণ করা। মুক্তিযোদ্ধের চেতনাকে ধারণ করে আলোকিত মানুষ হওয়ার স্বপ্ন দেখা। এরকম গল্প গুলোই গাজীপুরের ঐতিহ্যবাহী কাপাসিয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইমামুল হুদা পিএসপি (অবঃ)।

মঙ্গলবার কাপাসিয়া ডিগ্রি কলেজের সভা কক্ষে আয়োজিত কলেজের ইন্টারমিডিয়েট, ডিগ্রি ও অনার্স পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে মোটিভেশন ক্লাসের আয়োজন করা হয়। ক্লাস শেষে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

কাপাসিয়া ডিগ্রি কলেজের আয়োজনে ও কলেজ শাখা ছাত্রলীগের সার্বিক সহযোগিতা ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আলী এরশাদ হোসেন আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহিম, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন, সাধারণ সম্পাদক মাসুম প্রধান, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও অভিভাবক বৃন্ধসহ ছাত্রলীগ নেতা কর্মীরা। মোটিভেশন ক্লাস ছাড়াও প্রায় তিনশতাধিক শিক্ষর্থীদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। বৃক্ষ রোপণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন মোটিভেশনাল স্পিকার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইমামুল হুদা।

(এসকেডি/এসপি/মার্চ ০৪, ২০২০)