স্টাফ রিপোর্টার : ঢাকার অদূরে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় ট্রাকচাপায় আকাশ আহম্মেদ (২২) নামে শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।

শুক্রবার (৬ মার্চ) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

নিহত আকাশ আহম্মেদ ঢাকা জেলার ধামরাই উপজেলার আব্দুল মজিদের ছেলে। ২০১৮ সালে তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল হিসেবে যোগদান করেন। বর্তমান আশুলিয়ার শ্রীপুর এলাকার বাসিন্দা।

সাভার হাইওয়ে পুলিশ জানায়, আকাশ আহম্মেদ নামে নিহত ওই শিল্প পুলিশ সদস্য কয়েক দিন আগে ছুটিতে কর্মস্থল নারায়ণগঞ্জ শিল্প পুলিশ কার্যালয় থেকে আশুলিয়ার শ্রীপুরের নিজ বাড়িতে আসেন। পরে শুক্রবার সকালে মোটরসাইকেলে করে কর্মস্থল নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী বেপরোয়া ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

সাভার হাইওয়ে পুলিশের পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী জানান, ট্রাকচাপায় নিহত পুলিশ সদস্য আকাশ আহম্মেদের মরদেহ হাইওয়ে থানায় নিয়ে আনা হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে। একই সঙ্গে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

(টিজি/এসপি/মার্চ ০৬, ২০২০)