নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় চাচই-ধানাইড় গ্রামে প্রতিপক্ষ আবুল হোসেনের বসতবাড়ির বেড়া ভেঙ্গে ফেলাসহ গাছের চারা কেটে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় লোহাগড়া থানায় শনিবার একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই-ধানাইড় (সিডি) গ্রামের ৭২ নং চাচই-ধানাইড় মৌজার ৬৮০ নং খতিয়ানের হাল দাগ ৮২৬ ও ৮২৭, জমির পরিমান ১ একর ২৩ শতক। জমির ক্রয়সহ পৈত্রিক সূত্রে প্রাপ্ত ২৩ শতক জমির মালিক ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী জাহানারা বেগমসহ তার ৭ সন্তান।

তিনি অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ মৃত শফিজ উদ্দিন শেখের ছেলে বাচ্চু শেখের নেতৃত্বে তার ভাই ফরিদ শেখ, রাসেল শেখ, তহিদ শেখ কালুসহ ৮/১০ জন দুর্বৃত্ত গত বুধবার (৪ মার্চ) গভীর রাতে বাড়ির সীমানার বেড়া ভেঙ্গে মেহগনি ও আম গাছের চারা কেটে দিয়েছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ হাজার টাকা বলে তিনি দারী করেন।

এ ঘটনায় জাহানারা বেগম বাদী হয়ে বাচ্চু শেখসহ ১০জনকে আসামী করে লোহাগড়া থানায় শনিবার একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ০৪, তারিখ ৭মার্চ,২০২০ইং।

অভিযুক্ত বাচ্চু শেখসহ অন্যরা অভিযোগ অস্বীকার করে বলেন, রাতের অন্ধকারে কে বা কারা টিনের বেড়াসহ গাছ কেটেছে, তা আমরা জানি না। তাদের দাবিকৃত ওই ২৩ শতক জমির মধ্যে দাখিলামূলে ১৯ শতক জমি আমাদের।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, এ বিষয়ে ক্ষতিগ্রস্থ পরিবার একটি মামলা দায়ের করেছেন। আসামীদের আটকের চেষ্টা চলছে।

(আরএম/এসপি/মার্চ ০৭, ২০২০)