নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে র‌্যালি, আলোচনা সভা ও নারী উদ্যোক্তাদের মধ্যে চেক বিতরণের মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। 

‘প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কেএম জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে বেগম রোকেয়া সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি ও অন্যদের মধ্যে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক পিকেএম আব্দুল বারী, তথ্য ও যোগাযোগ সম্পাদক সুরুজ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মেয়র কে এম জাকির হোসেন আলোচনায় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানে নারী উন্নয়নে অবদানের বিষয় আলোচনা করেন। নারী দিবসের বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকা ও ছাএী, বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি কালিকাপুর মহিলা সমিতি ও জালোড়া মহিলা সমিতিকে এিশ হিজার টাকার চেক প্রদান করেন।

(এডিকে/এসপি/মার্চ ০৮, ২০২০)