নড়াইল প্রতিনিধি : যশোরের বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ও অভ্যন্তরীন প্যাসেঞ্জার টার্মিনালসহ আন্তত দশ থেকে বারোটি স্থানে পুলিশ, বিজিবি ও ডিবি পুলিশের চেকপোষ্ট অতিক্রম করতে সক্ষম হলেও অবশেষে তিন লিটার ভারতীয় মদসহ নড়াইলের লোহাগড়া থানার পুলিশের জালে আটক হন বাংলাদেশী পাসপোর্ট যাত্রী পিয়াস বিশ্বাস ওরফে বিকু (২৫)। 

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার পুলিশ অফিসার এসআই মিল্টন কুমার দেবদাস ও এসআই আতিকুজ্জামান’র নেতৃত্বে সংগীয় কনস্টেবল নারায়ন চন্দ্র , সাইফুল ইসলাম ও জয় কুমার দাস গত শনিবার (৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে পৌর এলাকার লক্ষীপাশা চৌরাস্তা সংলগ্ন সোনালী ব্যাংকের সামনে পাকা রাস্তার ওপর থেকে তিন লিটার ভারতীয় তৈরি নাম্বার ওয়ান ম্যকডোর মদসহ একজন পাসপোর্ট যাত্রীকে আটক করেছেন।

আটক পাসপোর্ট যাত্রী গোপালগঞ্জ জেলার সদর উপজেলার থানা পাড়া (বেদে পট্টি)’র খোকন বিশ্বাসের ছেলে পিয়াস বিশ্বাস। পিয়াস গত ৪ মার্চ ভ্রমন ভিসায় ভারতে গমন করে শনিবার ৭ মার্চ বাংলাদেশে ফেরত আসেন। আটককৃত মদের মূল্য প্রায় ২৫ হাজার টাকা।

এসআই মিল্টন কুমার দেবদাস জানান, ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আমানুল্লাহ আল বারী বিষয়টি নিশ্চিত করেছেন।

(আরএম/এসপি/মার্চ ০৮, ২০২০)