কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে দরিদ্র অসহায় এক পিতার কিশোরী মেয়ে ধর্ষনের শিকার হলেও পুলিশ মামলা না নেয়ায় ধর্ষক বহাল তবিয়তে রয়েছে। । বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শাদীপুর গ্রামে কিশোরী ধর্ষনের এ ঘটনা ঘটেছে।

ধর্ষিতা পরিবার থানায় অভিযোগ দিয়ে প্রভাবশালী ধর্ষক পরিবার ও পুলিশের অব্যাহত হুমকির মুখে রয়েছে ভীত সন্ত্রস্থ।

ধর্ষিতার অভিযোগ সূত্রে জানা গেছে, ওইদিন সন্ধ্যা ৭টার দিকে শাদীপুর গ্রামের প্রভাবশালী মারু মালিথার ছেলে জুয়েল (২৪) একই এলাকার দরিদ্র দিনমজুর নজির উদ্দিন ওরফে নুদির কিশোরী মেয়েকে (১৫) বাড়ি থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী ক্ষেতের ভিতর জোর পূর্বক ধর্ষন করে।

এক পর্যায়ে ধর্ষিতার চিৎকার ও কান্নাকাটিতে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে গেলে লম্পট ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই ধর্ষিতা দৌলতপুর থানায় ধর্ষক জুয়েলের বিরুদ্ধে অভিযোগ দিলে শুক্রবার সন্ধ্যায় থানার এএসআই কুদ্দুস ঘটনাস্থল শাদীপুর গ্রামে গিয়ে মজির মেম্বরের সাথে যোগসাজস করে ধর্ষক পরিবারের কাছে ১০ হাজার টাকা উৎকোচ নিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে এবং ধর্ষিতা পরিবারকে হামকি ধুমকি দেয়।

বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় ইউপি সদস্য ও মাদক সম্রাট মজির মেম্বর ধর্ষিতা পরিবারকে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করছে এবং পুলিশ যাতে মামলা না নেয় সে বিষয়ে থানায় সে দিনরাত তদবির কাজ অব্যাহত রেখেছে।

এছাড়ও সে ধর্ষক জুয়েলকে তার নিজ বাড়িতে রেখে তাদের পরিবারের কাছ থেকে ইতিমধ্যে মোটা অংকের টাকারও বাণিজ্য করেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

এদিকে ধর্ষনের এ বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ওই গ্রামে গিয়ে ধর্ষিতা পরিবারের সাথে কথা বলেছেন। কিন্তু সে ধর্ষনের বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

(কেকে/এইচআর/আগস্ট ০৯, ২০১৪)