ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাই উপজেলা স্বাস্থ্য প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ আসন ধামরাইয়ের এমপি মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজী আহমদ।

বক্তব্য রাখেন ধামরাই সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নূর রিফাত আরা, ধামরাইয়ের মেয়র গোলাম কবীর।

এই অনুষ্ঠানে চিকিৎসক, নার্স, রাজনৈতিক নের্তৃবৃন্দ, জনপ্রতিনিধি, স্থানীয় বিশিষ্ট জন অংশ গ্রহণ করেন।
করোনা ভাইরাস বিষয়ে কিকি লক্ষন, কিভাবে করোনা ভাইরাস ছড়ায়, কিখি লক্ষন, করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় কি এ বিষয়ে বক্তারা আলোচনা করে।

ধামরাইয়ের করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হলে তাকে সেফ হোফে রাখা যাবে এমন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেধামরাই মেডিকেল সুত্র জানিয়েছে। করোনা ভাইরাসে কোনো আতংকিত না হবার জন্যসকলের প্রতি আহ্বান জানানো হয়েছে। ধামরাইয়ে এখনো কোনো আক্রান্তের সংবাদ নেই বলে ধামরাই সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নূর রিফাত আরা।

করোনা ভাইরাস বিষয়ে কি-কি লক্ষন, কিভাবে করোনা ভাইরাস ছড়ায়, করোনা ভাইরাস কিকি লক্ষন ও প্রতিরোধ বিষয়ে ধামরাই পৌর সভার মেয়রের উদ্যোগে লিপলেট বিলি করা হয়।

(ডিসিপি/এসপি/মার্চ ১০, ২০২০)