পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : করোনা ভাইরাস পাথরঘাটায় দু’জন কোয়ারেন্টাইনে। বরগুনার পাথরঘাটায়  এপর্যন্ত  দুই প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানা গেছে। 

আজ সোমবার (১৬ মার্চ) সকাল থেকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় ওমান প্রবাসিকে। রবিবার ১৫ মার্চ সকাল থেকে লেবানন ফেরত অপর এক প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে বরগুনার পাথরঘাটায় দুই প্রবাসিকে করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে রাখা হল।

এদের একজনের বাড়ি পাথরঘাটার সদর ইউনিয়নের হাড়িটানা গ্রামে। অপরজন চরদুয়ানি ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের বাসিন্দা তারা দুজনই প্রবাসী।

পাথরঘাটার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবুল ফাত্তাহ সংবাদ কর্মিদের জানান, আজ ওমান ফেরৎ প্রবাসিকে সকাল থেকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সে ২৪ ঘন্টাই স্বাস্থ্য বিভাগের নজরদারিতে থাকবে। এছাড়া রবিবার লেবানন ফেরত প্রবাসিকেও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ওমান ফেরৎ ওই প্রবাসীর ভাই মিজান খলিফা জানান, তার ভাই ওমানে কার ধৌত করার (গাড়ি ধৌত করা) কাজ করতেন। সে ওমান থেকে বিমানে শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে রবিবার (১৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বাড়িতে এসে পৌঁছেছে।

(এটি/এসপি/মার্চ ১৬, ২০২০)