স্টাফ রিপোর্টার : দেশে ক‌রোনা ভাইরা‌সের গুজব ছ‌ড়ি‌য়ে নিত্য প্র‌য়োজনীয় প‌ণ্যের অ‌যৌ‌ক্তিক মূল্যবৃ‌দ্ধির অপরা‌ধে ভ্রাম্মমান আদালত আজ ঢাকার অদূরে সাভার নামাবাজার এলাকায় চাউ‌লের আড়ৎদার ও খুচরা বি‌ক্রেতা‌দের কা‌ছে বি‌ভিন্ন অং‌কের জ‌রিমানা আদায় ক‌রেন।

নির্বাহী মে‌জি‌স্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ এর নেতৃ‌ত্বে আজ দুপু‌রে সাভার নামা বাজা‌রে প্র‌তি পঞ্চাশ কে‌জি চাউ‌লের বে‌গে দুইশ থে‌কে তিনশ টাকা বৃ‌দ্ধি, দোকা‌নে মূল্য তা‌লিকা না থাকা, অ‌ধিক মূ‌ল্যে চাউল বি‌ক্রি, ট্রেড লাই‌মেন্স ও দোকা‌নের সাইন‌বোর্ড না থাকায় ভোক্তা অ‌ধিকার আইন ২০০৯ এর ৩৯, ৪০ ধারা ভ‌ঙ্গের অপরা‌ধে মেসার্স হা‌নিফ রাইচ এ‌জে‌ন্সি (বড়ঘর) এর মা‌লিক স্বপন সাহা‌কে এক লক্ষ টাকা, মেসার্স সুজন রাইচ এ‌জে‌ন্সি‌কে ত্রিশ হাজার টাকা ও গোপাল ষ্টোর‌কে বিশ হাজার টাকা জ‌রিমানা আদায় করা হয়।

নির্বাহী মে‌জি‌স্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ ব‌লেন এক শ্রে‌ণির অসাধু ব্যবসায়ী ক‌রোনা ভাইরা‌সের গুজব ছ‌ড়ি‌য়ে বাজা‌রে নিত্য প্র‌য়োজনীয় প‌ণ্যের অ‌যৌ‌ক্তিক মূল্যবৃ‌দ্ধির পায়তারা কর‌ছেন। প্রসাষন ও পু‌লি‌শের ক‌ঠোর ম‌নিট‌রিং এর মাধ্য‌মে এ অ‌ভিজান চালু থাক‌বে।

(টিজি/এসপি/মার্চ ১৯, ২০২০)