ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় শুত্রবার সন্ধ্যায় পুলিশ পরিচয় দিয়ে পন্য ক্রয় করে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় মামুন (৩০) নামের এক যুবককে ব্যবসায়ীরা পুলিশে সোর্পদ করেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলো, কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলার পশ্চিম মাঝি গাছা এলাকার ফরিদ মিয়ার ছেলে মামুন(৩০)। 

স্থানীয় ব্যবসায়ী ও পুলিশ পুলিশ জানায় উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ওই যুবক পুলিশ পরিচয় দিয়ে ফুটপাতের দোকান থেকে কিছু পন্য ক্রয় করে। দোকানদার ওই যুবকের নিকট টাকা চাইতে গেলে চন্দ্রা পুলিশ বক্সের পুলিশ ওইখান থেকে টাকা নিয়ে এসো। পরে ওই যুবক পুলিশ বক্সে না গিয়ে ঢাকা গামি একটি পরিবহনে ওঠে পালাতে চেষ্টা করে।

স্থানীয়রা ব্যবসায়ীরা বুঝতে পেরে সালনা হাইওয়ে থানার (এএসআই)জাহিদ হাসান জুলেয়কে সাথে নিয়ে চন্দ্রা মাছের আড়ৎ এলাকা থেকে ঢাকাগামি একটি গাড়ি গতিরোধ করে। কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের নিকট থেকে একটি ওয়াললেস উদ্ধার করে।

এ ঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) রাখাল চন্দ্র দেবনাথ জানান, পুলিশ পরিচয় দেওয়ার অপরাধে মামলা দায়ের করে শনিবার দুপুরে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

(আই/এসপি/মার্চ ২১, ২০২০)