রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগ। শনিবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয় টুকিটাকি চত্বরে এই ঘটনা ঘটে। আহত কামরুল হাসান অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২টার দিকে টুকিটাকি চত্বরে চায়ের দোকানে বসে ছিল ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার কৃষি উন্নয়ন বিষয়ক সম্পাদক রাসেল ও ছাত্রলীগ কর্মী বনি।

এসময় কামরুল হাসান নামের ঐ শিক্ষার্থী তাদের পাশ দিয়ে যাওয়ার সময় তার ব্যাগের সাথে রাসেলের গায়ে সামান্য ধাক্কা লাগে। এ ঘটনায় রাসেল তাকে ‘সরি’ বলতে বলে। ঐ শিক্ষার্থী সরি না বলায় রাসেল ও বনি তাকে তাকে চড়-থ্প্পার ও এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে।

বেধড়ক পেটানোর ফলে সে মাটিতে লুটিয়ে পড়ে। একটু পরে ছাত্রলীগের আরেক নেতা ফয়সাল আহমেদ রুন্ ুএসে তাকে আরেক ধাপ মারধর করে। পরে কামরুলকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, সামান্য ঘটনা নিয়ে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, আমি মীমাংসা করে দিয়েছি।

(ওএস/এটিআর/আগস্ট ০৯, ২০১৪)