রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ৮ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১৩) কে অপহরণের অভিযোগে উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকসহ ৫ জনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ওই স্কুল ছাত্রীকে উদ্ধার কিম্বা কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও ওই ছাত্রীকে এখনো উদ্ধার করতে না পাড়ায় চরম আতংকে রয়েছে স্বজনরা।

জানা যায়, রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুজাইল দক্ষিণপাড়া গ্রামের জনৈক ব্যক্তির ৮ম শ্রেণীতে স্কুল পড়ুয়া মেয়েকে একই গ্রামের জান্টুর ছেলে সজীব (২১) তার পিতা-মাতাসহ ৫/৬ জন মিলে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই মেয়ের বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়ের বাবা মোজাম্মেল সরদার বাদি হয়ে অপহরণের মূল হোতা সজীব তার মা রাণীনগর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মর্জিনা বেগম, বাবা জান্টুসহ ৫ জনকে আসামি করে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মেয়েকে উদ্ধারেরচেষ্টা চলছে। আর আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

(এসকেপি/এসপি/মার্চ ২৪, ২০২০)