রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : “বাংলাদেশ পুলিশ বাহিরে আছে, নিজেদের সুরক্ষায় আপনারা ঘরে থেকে আমাদের সহযোগিতা করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারণা চালিয়েছে রাণীনগর থানা পুলিশ। নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার দিক নির্দেশনায় এই সচেতনতা মূলক টহল বের করা হয়।

বুধবার সকালে রাণীনগর উপজেলার সদর রাণীনগর বাজার, বিজয়ের মোড়, আবাদপুকুর বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে এ প্রচারণা চালানো হয়। করোনা ভাইরাস প্রতিরোধে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহুরুল হকের নেতৃত্ব মোটরসাইকেল এবং পুলিশ গাড়ি নিয়ে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধিতে মাইকিং এর মাধ্যমে সকল পর্যায়ের মানুষকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়। এছাড়াও সরকারী নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত না আশা পর্যন্ত সাধারণ মানুষ যেন নিজ ঘরে পরিস্কার পরিচ্ছান্ন থাকে সে বিষয়ে মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালানো হয়।

এ সময় নওগাঁ জেলা ডিএসবি’র এএসপি মোছা: সুরাইয়া আক্তার, রাণীনগর থানার (তদন্ত) ওসি তারেকুর রহমান, ডিএসবি’র রাণীনগর থানার দায়িত্বে নিয়েজিত ডিআইও মো: দেলোয়ার হোসেন সহ রাণীনগর থানার সকল এসআই, এএসআই গন করোনা ভাইরাস প্রতিরোধে মোটরসাইকেল ও পুলিশ গাড়ি টহলে অংশনেয়।

রাণীনগর উপজেলার সাধারণ মানুষকে ঘরে সেবা দিতে রাণীনগর থানা পুলিশ সব সময় প্রস্তুত এবং এ মোকাবেলায় নিজ ঘরে থেকে পুলিশকে সহযোগিতা করার আহবান জানিয়েছেন রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক।

(এসকেপি/এসপি/মার্চ ২৫, ২০২০)