ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসন ২৫ মার্চ বুধবার সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ উপজেলার নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী যেমন ঔষধ, কাঁচাবাজার, মুদি দোকান, পোল্টি ও ফিস ফিড ব্যতীত সকল প্রকার হাট-বাজার, শপিংমল, সুপারমল, দোকান-পাট, চায়ের স্টল, কফি হাউস, ভ্রাম্যমাণ খাবারের দোকান বন্ধ রাখার নির্দেশ প্রদান করেছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে অতি জরুরি প্রয়োজনীয় খাদ্য, ঔষধ ক্রয়, চিকিৎসা, দাফন-কাফন সৎকার ইত্যদি ব্যতীত সর্বসাধারণকে কোনক্রমেই ঘরের বাইরে বের হওয়া যাবে না। জরুরি সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষাকাজে নিয়োজিত যানবাহন ব্যতীত অন্য সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। করোনা ভাইরাসের বিস্তৃতি মোকাবেলায় উপরোক্ত নির্দেশ ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা মার্কেট চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন এ গণবিজ্ঞপ্তি পাঠ করেন। এসসয় উপস্থিত ছিলেন পৌর মেয়র মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, ওসি মোখলেছুর রহমান আকন্দ প্রমুখ। গণবিজ্ঞপ্তি পাঠ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সর্ব সাধারণের মাঝে স্যানিটাইজার মাস্ক বিতরণ করেন।

(এন/এসপি/মার্চ ২৫, ২০২০)