বিনোদন প্রতিনিধি : বিশ্বব্যপী মহামারি আকার ধারন করেছে করোনা ভাইরাস।এরই মধ্যে বাংলাদেশেও ৪৮  জন  এই ভাইরাসে  আক্রান্ত হয়েছেন এবং মারাও গিয়েছেন ৫ জন । আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবিলায় শিক্ষা প্রতিষ্ঠান সব বন্ধ করা হয়েছে।সরকারি ছুটি হয়ে গেছে ।তারকা জগতের অনেকেই করোনা সম্পর্কে জনগনকে সচেতন করে যাচ্ছেন।সেই তালিকা থেকে বাদ যাননি লাস্যময়ী চিত্রনায়িকা চমক তারা ।করোনা ভাইরাস নিয়ে তিনি ফেইসবুক লাইভ এ এসে তার ভক্তদের জন্য বার্তা দিয়েছেন।

তিনি বলেন , করোনা একটি সংক্রমণ জনিত ভাইরাস। ইহার মাধ্যমে আপনি আপনার মা, বোন, বন্ধু, স্ত্রী সোজাকথা আপনার কমিউনিটি কে আপনি করোনা আক্রান্ত করে দিতে পারেন এবং সবচেয়ে ভয়াবহ হচ্ছে

ইহার কোন প্রতিষেধক এখন পরজন্ত আসেনি। আমরা সবাই জানি আমাদের দেশের কিছু লিমিটেশন আছে। কাজেই আমাদের এবং আমাদের পরিবার এর ভালোর জন্য আমাদের কেই সচেতন হতে হবে।

সচেতনতার প্রথম শর্ত ই বাসায় নিজেকে আটকে ফেলা। সবাই বাসায় থাকুন। বেশি করে প্রারথনা করুন উপরয়ালার কাছে। পরিবার কে সময় দিন। নিজেদের প্যানিক না করুন। সচেতন থেকে উপরওয়ালার উপর ভরসা রাখুন। আমরা আবার আমাদের সাভাবিক জীবন যাত্রায় ফিরে আসবো ইনশাআল্লাহ ।

(এমএস/এসপি/মার্চ ২৯, ২০২০)