ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকা ধামরাইয়ে পৃথক স্থান থেকে কলেজ ছাত্রী শেফালী আক্তার (১৭) ও লাভলী আক্তার (২৮) নামে এক স্বামী পরিত্যক্তা সহ দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। লাশ দুইটি ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন ধামরাই থানা পুলিশ।

ধামরাই থানার এসআই আবু সাঈদ বলেন রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নল এলাকার সাইফুল ইসলামের মেয়ে কলেজ ছাত্রী ও এইচ এসসি পরীক্ষার্থী শেফালী আক্তার প্রেম ঘটিত কারনে নিজ পড়ার কক্ষে গলায় ফাস দিয়ে আত্ম হত্যা করেছে।সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

এসআই মোঃ রিপন আহাম্মেদ জানান,অপরটি কুল্লা ইউনিয়নের জয়পুরা উত্তর পাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে স্বামী পরত্যাক্তা লাভলী বেগম (২৮)ঘরের পাশে বাতাবী(জামবুড়া)গাছে গলায় ফাস দিয়ে আত্ম হত্যা করেছে।সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এছাড়াও শনিবার (২৮-০৩-২০২০)বিকেলে ধামরাইয়ের বাথুলি গ্রামের সেলিম হোসেন স্ত্রী আছিয়া বেগম(৪০)নামের এক গৃহবধুর আত্ম হত্যা করা লাশ উদ্ধার করেছে এসআই মোঃ আজাহার ।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, উদ্ধারকৃত লাশ তিনটি থানায় আনার পর ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এই দুটি ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের হয়েছে।লাশের ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

ওসি বলেন এছাড়াও শনিবার (২৮-০৩-২০২০)বিকেলে ধামরাইয়ের বাথুলি গ্রামের সেলিম হোসেন স্ত্রী আছিয়া বেগম(৪০)নামের এক গৃহবধুর আত্ম হত্যা করা লাশ উদ্ধার করেছে এসআই মোঃ আজাহার। এঘটনায় স্বামীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত করে একটি মামলা দায়ের হয়েছে বলে জানান। এই ঘটনায় দায়েরকৃত মামলা নং-৪৩(৩)২০২০,তারিখ-২৮-০৩-২০২০ ইং।

(ডিসিপি/এসপি/মার্চ ২৯, ২০২০)