নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে বাজার ও হোম কোয়ারেন্টাইন তদারকিতে স্থানীয় প্রশাসনের সাথে মাঠে নেমেছে সেনাসদস্যরা। সোমবার দিনভর উপজেলার দপ্তিয়র, ভাদ্রা, ধুবড়িয়া, সদর, মামুদনগর ইউনিয়নের বাজারগুলোতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা জনগণকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়া, শিশু, নারী ও বৃদ্ধদের পারতপক্ষে ঘর থেকে বের না হতে দেয়া, দোকানে কেনাকাটার সময় নূন্যতম তিন ফুট দুরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহার করা ইত্যাদি নানা বিষয়ে সতর্ক করেন।

এসময় সেনাসদস্যরা জরুরী প্রয়োজনে রাস্তায় বের হওয়া গাড়িগুলোতে জীবাণুনাশক স্প্রে করেন। পরে তারা বিদেশ ফেরত যারা হোম কোয়ারেন্টাইনে আছেন তাদের বাড়িতে গিয়ে হোমকোয়ারেন্টাইনে থাকার বিষয়টি তদারকি করেন।

এ সময় তারিন মসরুর সাংবাদিকদের জানান, নাগরপুরবাসিকে সরকারি নির্দেশনা মেনে আগামী ৪ এপ্রিল পর্যন্ত তাদের নিজ গৃহে অবস্থানের অনুরোধ জানাচ্ছি ।

এছাড়া আমরা সরকারের পক্ষ থেকে ছিন্নমূল ও কর্মহীন হয়ে পড়া জনসাধারণকে খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রাখবো। উল্লেখ্য বর্তমানে নাগরপুর উপজেলায় হোম কোয়ারেন্টাইনে আছে ৪৩ জন।

(আরএস/এসপি/মার্চ ৩০, ২০২০)