ধামরাই (ঢাকা) প্রতিনিধি : সোমবার সকালে ধামরাই থানার আমড়াইল বাজারে দুই  ভুয়া পুলিশ পরিদর্শক পরিচয়ে উপজেলার কদমতলা গ্রামের মিজানুর রহমান মতির ছেলে মিঠু(২৫) ও অনালিয়াখোলা গ্রামের আশরাফুল আলমের ছেলে আশিকুর রহমান(২২) জনতার হাতে আটক ও গণধোলাই দেয় জনতা। 

এরপর ধামরাই থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌছে এই দুই ভ’য়া পুলিম পরিদর্শকদের এসআই সেকান্দার আলী গ্রেফতার করে ধামরাই থানায় নিয়ে আসেন। সোমবার জিজ্ঞাসাাদ শেষে ভুয়া পুলিশ দ্বয়কে আদালতে পাঠিয়ৈ দেয়া হয়েছে বলে জানান ।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায়ই এমন লোকজন প্রামের বাজার গুলোয় এসে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে থাকে।দেখে মনে হয় এরা প্রশাসনের লোক। ভয়ে সাধারন মানুষ কিছু বলতে সাহস করে না।

সোমবার সকালে ওই দুই ভুয়া পুলিশ পরিদর্শক পরিচয়ে উপজেলার কদমতলা গ্রামের মিজানুর রহমান মতির ছেলে মিঠু(২৫) ও অনালিয়াখোলা গ্রামের আশরাফুল আলমের ছেলে আশিকুর রহমান(২২) বিভিন্ন দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে বিভিন্ন অজুহাত দেখিয়ে ভয় দেখান ।এসময় তারা পুলিশ পরিচয়ে টাকা দাবী করে। উপস্থিত লোকজনের মধ্যে সন্দেহ হলে এদের দুজনকে আটক করে তাদের পরিয় জানতে চান। এসময় ভুয়া পুলিশ দ্বয় কেটে পড়ার চেষ্টা চালায় । জনতা এদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সংবাদ দেন। পুলিশ গিয়ে এদের গ্রেফতার করেন।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, গ্রেফতাকৃতদের বিরুদ্ধে ধামরাই থানায় মামলা দায়ের হয়েছে। দুজনকেই আদালতে পাঠানো হয়েছে।

(ডিসপি/এসপি/মার্চ ৩০, ২০২০)