সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে বিচ্ছিন্ন ভাবে দাড়িঁয়েছেন নেত্রকোণা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল। সোমবার দুপুরে পৌরশহরে তার নির্দেশে নিম্ন আয়ের মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, কেন্দুয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা এবং কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুল হাসান ভূঞা।

এ প্রসঙ্গে এডভোকেট আব্দুল কাদির ভূঞা বলেন, এম.পি অসীম কুমার উকিলের পরামর্শে আমরা আওয়ামীলীগের নেতাদের উদ্যোগে বিচ্ছিন্ন ভাবে নিম্ন আয়ের মানুষের মধ্যে কিছু খাদ্য সামগ্রী বিতরন করছি। পরবর্তী সময়ে সিদ্ধান্ত নিয়ে পৌরসভা ও সব ইউনিয়নে দেয়া হতে পারে। অপর দিকে গরিব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন কেন্দুয়া উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন কল্যানী যুব ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কল্যানী হাসান গত কয়েকদিন ধরে মাস্ক, সাবান ও সাধ্যমত চাল ডাল নি¤œ আয়ের মানুষের পাশাপাশি তৃতীয় লিঙ্গের মানুষের পাশেও দাঁড়িয়েছেন। সোমবার দুপুরে পৌরশহরের সাউদপাড়াস্থ কল্যানী ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গণে নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।

(এসবি/এসপি/মার্চ ৩১, ২০২০)